Sunday, November 1, 2020

পশ্চিমবাংলার তৃতীয় শ্রেনীর ছাত্রছাত্রীদের নাস্তিক হিন্দুরা দেখেন কি শিখাচ্ছে( নিম্নের ছবিতে প্রদর্শিত হল) । এদের থেকে সনাতন ধর্ম কিভাবে রক্ষা পাবে? মানুষ কেন বিধর্মী বা নাস্তিক হবে না।মেয়েরা কেন লাভ জিহাদের স্বীকার হবে না???

 পশ্চিমবাংলার তৃতীয় শ্রেনীর ছাত্রছাত্রীদের নাস্তিক হিন্দুরা দেখেন কি শিখাচ্ছে( নিম্নের ছবিতে প্রদর্শিত হল) । এদের থেকে সনাতন ধর্ম  কিভাবে রক্ষা পাবে? মানুষ কেন বিধর্মী বা নাস্তিক হবে না।মেয়েরা কেন লাভ জিহাদের স্বীকার হবে না???  আজ এভাবে সমস্ত নাস্তিকের অপ শিক্ষা পদ্ধতির জন্য সনাতন ধর্ম ধ্বংসের মুখে।

উত্তরঃ

🚩সনাতন ধর্ম মানুষের তৈরি কোন বিশ্বাস নয়।এটি একটি বিজ্ঞান।যার আলোচনা আপনাকে এ ধর্মের প্রতি শ্রদ্ধাশীল করবে।প্রকৃত ধর্ম মনুষ্য সৃষ্ট হতে পারে না।শ্রীমদ্ভাগবতে বলা হচ্ছে -
"ধর্ম তু সাক্ষাৎ ভগবৎ প্রনীতং"

অনুবাদঃধর্ম ভগবানের প্রনীত বিধান।

যেমন একটি দেশ সংবিধান অনুসারে চলে,ঠিক তেমনই ভগবানের দ্বারাই ধর্ম ও শাস্ত্র প্রদত্ত হয়েছে।

🚩সনাতন ধর্ম মানে একটি বিশ্বাস নয়।এটি একটি ব্যবহারিক বিষয়।যার অনুশীলনে প্রত্যক্ষ জ্ঞান আপনি পেতে পারেন।

🚩যেমন  কুরুক্ষেত্রের রনাঙ্গনে ভগবান কৃষ্ণ অর্জুনকে গীতার জ্ঞান প্রদান করেন, তা এখনো বর্তমান।

🚩আমাদের সনাতন ধর্ম বেদ,গীতা, উপনিষদের উপর দন্ডায়মান।

🔷তাহলে এখানে মনুষ্যসৃষ্ট কি হতে পারে??????

🚩 এসমস্ত নাস্তিক মানুষগুলো    হিন্দুদের কেন তীরবিদ্ধ করে???? কারন ওরা জানে হিন্দুরা ধর্ম সম্পর্কে অনভিজ্ঞ।তারা তো মুসলমান নয়, যে ধর্মকে অবমাননা করলে আমাদের গলা কাটতে আসবে ,রক কাটতে আসবে ।

🚩 হে  তথাকথিত পন্ডিত নাস্তিক,আপনি সনাতন ধর্মকে নয়,মুসলিম,খ্রীষ্টান ধর্মকে নিয়ে  এ মন্তব্য করুন,তাদের মোল্লা,ফাদার নিয়ে করেন,একচেটিয়া একটা ধর্মকে নয়।দেখেন বাপ দাদা চোদ্ধ গুষ্টিকে ঐ মোল্লারা 
শশ্মানে পাটিয়ে দিবে।অথবা দিন দুপরে আপনার আত্মীয়ের গলা কেটে দিবে।এ নাস্তিকতা শুধু ভারতে খাটবে।

🏆 এখনো সারা পৃথিবীর মানুষ ভারতকে তীর্থ ভুমি হিসেবে জানে,কেননা এখানে জন্ম নিয়েছেন,ভগবান শ্রীকৃষ্ণের বিভিন্ন অবতার।

⭐⭐ রামচন্দ্র আবির্ভাব স্থান অযোধ্যা, শ্রীকৃষ্ণের আবির্ভাব স্থান মথুরা এখনো বর্তমান।এছাড়া আরো অনেক তীর্থ ( দ্বারকা,বৃন্দাবন,নৈমিষারণ্য অহবিলা ইত্যাদি)

🚩গলা যদি মাথায় না রাখতে চান,তাহলে দয়া করে এসমস্ত বিষয়   ইসলাম ধর্ম বা অন্য ধর্মকে নিয়ে লিখেন।দেখেন আপনার মাথা দেহে আছে কিনা???  

🚩পরিশেষে সনাতন ধর্ম কখনও জল্পনা কল্পনার বিষয় নয়। এটি একটি   চিরন্তন সত্য ও ব্যবহারিক বিষয়।যার সত্য ও অভ্রান্ততা এ জগতে আমরা দেখতে পাই।তাই সনাতন ধর্ম একটি বিজ্ঞান।জীবের শ্বাশত সনাতন ধর্ম নিয়ে নাস্তিক বিজ্ঞানীদের জল্পনা-কল্পনার অবকাশ এ জগতে নেই।

          
               🚩 জয় শ্রীকৃষ্ণ, জয় শ্রীরাম  🚩

No comments: