Tuesday, March 17, 2020

গাজওয়া এ হিন্দGazwa e hind


Ghazwa- e - hind
---------------------------------------------------
ভারত দখল করার জন্য গজব Ghazwa - e- hind শুরু হয়ে গেছে ।
এই খবরটা কিন্তু ভারত বাংলাদেশ পাকিস্তান থেকে শুরু করে মিসরের মুসলিমরাও জানে কিন্তু ভারতের জনগণেরা , জানে না ,কারণ মুসলিমদের সম্পর্কে, মুসলিমদের কোরান সম্পর্কে ভারতের,, বিশেষভাবে পশ্চিমবঙ্গের হিন্দুরা কিছুই জানেনা । পশ্চিমবঙ্গের এবং বাংলাদেশের ভেতরে কবে কবে, কোথায় কোথায়, কিভাবে কিভাবে কোন কোন এলাকায় ,হিন্দুদের বাড়িঘর পুড়াতে হবে ,কবে কোথায় গিয়ে কোন মন্দিরের সামনে গরুর মাথা রাখতে হবে ,কবে কোথায় কোন হিন্দু মহিলাকে ধর্ষণ করতে হবে,সব সব কিছুই প্ল্যান অনুযায়ীই হচ্ছে। বাংলাদেশেরহাসিনা পাকিস্তানের ইমরান থেকে শুরু করে সমস্ত মুসলিমরাই এই খবরটা জানে। হিন্দুদেরকে হাতে রেখেই ওরা কাজটা করবে। ওদের ইসলামিক সংঘটনটা এতটাই ধর্ম ভিত্তিক যে , ওরা ওদের এই Ghazwa-e - hind সম্পর্কে কক্ষনো কোনো হিন্দুকে কিচ্ছু বলবে না;; উল্টে হিন্দুদের সাথে ভালো ব্যবহার করবে, হাতে রাখবে।
Ghazwa - e- hind জিনিসটা কি আগে সেইটা জানতে হবে.. Ghazwa - e - hind হলো ভারত দখল করার জন্য একটা জেহাদি আন্দোলন।মুসলিমরা এই আন্দোলন করে যদি সহি সালামত ভাবে ভারতকেআগের মতো দখল করে নিতে পারে;; তবে মুসলিমরা মরার পর আর দুজকের আগুনে পুড়বে না. মুসলিমদের নবীর শেষ ইচ্ছাই ছিল পুরো ভারত উপমহাদেশকে মুসলিম রাষ্ট্রে পরিণত করার,;; তাই নবীর আদেশ হলো যেভাবেই হউক মুসলিমদের এই কাজটা করতে হবে. Ghazwa- e -hind এর ব্যাপারে sahih Bokhari ৭,৭,২৮৩৪সব কিছু লিখা আছে. .Sunan Nasai ১,২৫,৩১,৭৭এই আয়াত অনুসারে ভালো মুসলিম মানে ধার্মিক মুসলিম যারা তাদেরকে উম্মাবলে ,এই উম্মারাই ভারত দখলকরবে। এই কাজটা করার জন্য এতটাবছর ধরেই মুসলিমরা কাজ করে চলছে ;যা নাকি অন্যরা বুঝতেই পারছে না..
দীর্ঘ্যদিন চেষ্টার ফলে বর্তমানে ভারতে Ghazwa -e - hindএর সব পরিবেশ তৈরী হয়ে গেছে;; হঠাৎ করে মুসলিম বাংলার সাথে ভারতের এতো ভালো সম্পর্ক ,মুসলিম বাংলার হাসিনা হিন্দুদের এভাবে অত্যাচার করছে তারপরেও ভারত সরকার হাসিনাকেই সপোর্ট করছে;; ভারত সরকার মুসলিম বাংলা থেকে ঢালাও ভাবে মুসলিমদের ভারতে নেপালে এসে ঢুকারজন্য সমস্ত রকমের সুবিধা করে দিচ্ছে;; কয়েকবছর আগেও পশ্চিমবঙ্গে যেসব অপরাধ হতো না, এখন হচ্ছে। পশ্চিমবঙ্গ বাসীদের চোখের সামনেই পশ্চিমবঙ্গ ধীরে ধীরে পাল্টে যাচ্ছে কিন্তু আসলে কি হচ্ছে সেটা কেউই বুঝতে পারছে না। কেরালায় অশান্তি হচ্ছে কেউই বুঝতে পারছেনা। কি হচ্ছে ;;কেউ বলছে কৌমিনিস্টরা কেউ বলছে মাওবাদীরা। কারণ Ghazwa -e - hind কি জিনিস সেটা কেউই জানেনা। বাংলাদেশি মুসলিমরা এসে পশ্চিমবঙ্গের মুসলিমদের সাথে এক হয়ে ভারতের বুকে মুসলিমদের সংখ্যা বৃদ্ধি করছে;; কেউ বুঝতে পারছে না Ghazwa -e - hind শুরুই হবে পশ্চিমবঙ্গ থেকে সব plan অনুযায়ীই হচ্ছে। বাংলাদেশে কট্টর মুসুল্লিরা পর্যন্ত্য হাসিনাকে সাপোর্ট করছে কেন ? হাসিনা বাংলাদেশি জামাতিদের কাছেও এতো প্রিয় কেন ? পশ্চিমবঙ্গের মমতাকে বাংলাদেশের এবং পশ্চিমবঙ্গের মুসলিমরা এত সাপোর্ট করছে কেন ?মুখশধারী কিছু কিছু মুসলিম বি জে পি তে যোগ দিচ্ছে কোনো ?হাসিনা ভারতের সাথে এত ভালো সম্পর্ক বজায় রাখছে কেন? হাসিনা এখন আর তিস্তার জল চায়না কেন? ফিরহাদ হাকিম মেয়র হেয়ার পেছনে কারণ কি ?তৃণমূলকে মুসলিমরা এত অর্থ দেবার কারণ কি?ভারত বাংলাদেশের সমস্ত মুসলিমরাই মমতাকে এত ভালোবাসে কেন? কলকাতার মিডিয়াগুলিকে বাংলাদেশ থেকে অর্থ দেয় কেন ? হাসিনা ভারতকে হাতে রেখে রেখে বাংলাদেশের সবকিছুর উন্নতি করিয়ে নিচ্ছে কেন ?Ghazwa -e-hind এর প্ল্যান অনুযায়ী চারিদিকে পরিবেশটাই এমন ভাবে তৈরী করতে হবে। তাই পশ্চিমবঙ্গের মানুষদের বলছি এখনো সময় আছে রুখে দাঁড়ান। কিছুতেই এটা হতে দেবেন না ,
আমি জানি এসব লিখে কোনো লাভ নেই কিন্তু অতি শিগ্রই আমারি দেশের, আমারি স্বজাতির ,আমারি আপনজনদের জন্য এমন ভয়ঙ্কর সময় আসছে জেনেও যে;; চুপ করে বসে থাকবো সেটা আমার দ্বারা সম্ভব হচ্ছে না. এই খবরটা আমি কিছু তুরস্কের মুসলিমের কাছ থেকে জানতে পেরেছি। পশ্চিমবঙ্গের হিন্দুরা এখনো যদি জেগে উঠে হয়তোবা কিছু করা সম্ভব নয়তো সামনে ঘোর বিপদ।

No comments: