Monday, May 4, 2020

এ_কেমন_বুদ্ধিজীবী_এবং_বিশ্ব_মানবতার_বিচার


১। ৩৬০টি মূর্তি ভেঙে মক্কা দখল করা হয়েছে সেই ইতিহাস সারা বিশ্বে গৌরবের সহিত প্রচার করা হচ্ছে এবং ধর্মীয় গ্রন্থে পড়ানো হচ্ছে। মূর্তি ভাংচুর করার কথা বলা তাদের বাক স্বাধীনতা!!! আর এতে মূর্তি পূজারী হিন্দু, বৌদ্ধ, ইহুদি,খ্রিষ্টান ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত লাগতেই পারে না!!!

২। আফগান ডাকাত মুহাম্মদ গজনি ১৭ বার ভারতবর্ষ আক্রমণ করে লুটপাট করেছে। না ভাই এটা ভারতের ইতিহাস গ্রন্থে লজ্জাজনক ইতিহাস হিসেবে স্থান পায়নি   বরং ভারতের  ইতিহাস গ্রন্থে গৌরবের সহিত পড়ানো হয়।

৩। উজবেকিস্তানের আরেক ডাকাত  তৈমুর লং যিনি একদিনে ১ লক্ষ হিন্দু হত্যা করেছিল, সে ভারতের ইতিহাস গ্রন্থে বিশ্ব খুনি নয় বরং বিশ্ব নায়ক হিসেবে স্থান পেয়েছে।  তৈমুর নামটি মুসলিমরা ঘৃণা নয় বরং গৌরবের সহিত সন্তানের নামকরণ করে তৈমুর।

৪। উজবেকিস্তানের ডাকাত বংশধর মুঘলরা ৫শ বছর খুন, লুটপাট এবং ধর্ষণ করে অবৈধভাবে ভারতবর্ষ দখল করেছিল সেজন্য তাদের উত্তরাধিকার কেউ লজ্জিত নয় বরং তারা গর্বিত এবং মুঘলরা ভারতবর্ষের ইতিহাস গ্রন্থে নায়ক হিসেবে স্থান পেয়েছে😆😆😆

৫। কিন্তু হাজার হাজার হিন্দুর রক্তের উপর তৈরি এক  বাবরী মসজিদকে হিন্দুরা ভেঙ্গেছে কেন সেজন্য ভারত সাম্প্রদায়িক দেশের তকমা পেল!!!এক বাবরী মসজিদ ভাঙ্গলো কেন সেজন্য অনেক সেকুল্যার হিন্দু নিজেদের হিন্দু বলতে লজ্জা পাচ্ছে,ছি ছি করছে। কিন্তু বাংলাদেশ, পাকিস্তান এবং ভারতের একজন মুসলিমও মুহাম্মদ গজনি, তৈমুর লং এবং মুঘলদের কুকর্মের জন্য নিজেদের মুসলিম বলতে লজ্জা পায় না,ছি ছি করেনা বরং গর্বিত মনে করে।

শুধু তাই নয় গজনি, তৈমুর এবং মুঘলদের কুকর্মের দায় কোন মুসলিমের নয় কিন্তু বাবরি মসজিদ ধ্বংসের দায় শুধু ভারতের হিন্দুদের নয় বরং বাংলাদেশের ও পাকিস্তানের হিন্দুদেরও । সেজন্য বাংলাদেশের শান্তি প্রিয় মুসলিমরা বাবরি মসজিদ ধ্বংসের অযুহাতে  ১৯৯২ সালে মাত্র কয়েক মাস  হিন্দুদের উপর  অত্যাচার চালিয়ে ১৫% থেকে ১০% এ নামিয়ে দিয়েছে ১৯৯৩ সালে।

 তারপরও ভারত সাম্প্রদায়িক দেশ😢😢😢 এবং বাংলাদেশ ও পাকিস্তান অসাম্প্রদায়িক দেশ 😆😆😆😆
এ কেমন বুদ্ধিজীবী এবং বিশ্ব মানবতার বিচার???
জবাব চাই?? জবাব চাই?? জবাব চাই??

No comments: